মৈত্রেয় পক্ষ থেকে সাঘাটায় শিশুদের মাঝে চিপ্স বিতরন

0

মৈত্রেয় পক্ষ থেকে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নে শিশুদের মাঝে চিপ্স বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সাঘাটা উপজেলা ছাত্রলীগের শীর্ষনেতা জাকিরুল করিম হিরন, তারেক আজিজ তমাল, ইব্রাহীম হক ইমন এবং নয়ন সরকার।

TRANSCOM LIMITED এবং Gift For Good এর পক্ষ হতে গাইবান্ধার ৫টি এতিমখানা সহ জুম স্কুল ও সুবিধাবঞ্চিত বাচ্চাদের মাঝে মোট ১০০০ প্যাকেট চিপস বিতরন করে মৈত্রেয় সংগঠনটি।

উল্লেক্ষ্য, সংগঠনটি করোনা পরিস্থিতি মোকাবিলায় ইতঃপূর্বে ৬৫৩ টি কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ৫ লক্ষাধিক টাকার ত্রান সহায়তা প্রদান করা হয়। এটি মূলত এসএসসি-২০১৩ ব্যাচের কিছু উদ্যমী এবং সাহসী ছেলেমেয়েদের নিয়ে গঠন করা হয়েছে। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে করোনা মোকাবেলায় চিকিৎসকদের জন্য ১৫৩ টি পিপিই জেলা সিভিল সার্জনের হাতে হস্তান্তর করা হয়।

সংগঠনের আরো কয়েকজন সদস্যের সাথে কথা হলে তারা জানায়, মৈত্রেয়’র বেশিরভাগ সদস্যই ঢাকাসহ ও দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় চতুর্থ বর্ষে অধ্যয়নরত। তারা জানান, তাদের এই সংগঠন ভবিষ্যতে যেকোন দুর্যোগে গাইবান্ধা জেলার অসহায় মানুষদের পাশে সব সময় থাকবে। তারা গাইবান্ধা জেলাবাসীর কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা চেয়েছেন।

মতামত